মতলব দক্ষিণে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ।

মতলব দক্ষিণে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ।

মতলব দক্ষিণে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ।

চাঁদপুরের মতলব দক্ষিন উপজেলায় বিভিন্ন স্থানে বিকাল ৩টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরনের লক্ষে মোবাইল কোটের মাধ্যমে অভিযানে ৫টি মামলায় ২হাজার ৩শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

পাশাপাশি কর্মহীন হয়ে পরা, অসহায়, দুস্থ ও গরিব ১৫ জন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়। 

আজ ৩০ জুলাই বিকালে উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণে অভিযান পরিচালনা ও কর্মহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করেন  সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রট সেটু কুমার বড়ুয়া।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রট সেটু কুমার বড়ুয়া বলেন,   করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধকল্পে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলুন। জরুরী প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে অযথা ঘোরাফেরা করবেন না। যারা এখনও স্বাস্থ্যবিধি পালনে অসচেতন তাদের অর্থদন্ড করা হয়েছে। বর্তমান লকডাউন পরিস্থিতিতে খাদ্য সহায়তা পাওয়ার জন্য টোল ফ্রি নম্বর ত্রিপল থ্রী (৩৩৩) তে কল করুন। উপজেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোটের অভিযান এবং ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

চয়ন ঘোষ, মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি।
পাঠকের মন্তব্য