বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী হাফেজদের নিয়ে কেক কাটলেন রেদওয়ান খান বোরহান

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী হাফেজদের নিয়ে কেক কাটলেন রেদওয়ান খান বোরহান

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী হাফেজদের নিয়ে কেক কাটলেন রেদওয়ান খান বোরহান

চাঁদপুরের অসহায় পথশিশু ও কোরআনের হাফেজদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং চাঁদপুর জেলা শাখার সভাপতি দানবীর আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান। ১৭ই মার্চ বৃহস্পতিবার বিকালে শহরের শপথচত্বর এলাকায় সিটি নিয়ন গ্রুপ কার্যালয়ে
স্বাধীনতার মহান স্থপতির জন্মদিনে তার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এছাড়াও তিনি অসহায় পথশিশু ও কোরআনের হাফেজদের নিয়ে আলোচনা সভা শেষে কেক কাটে বাঙালী জাতির পিতার জন্মবার্ষিকী পালন করেন।

ভয়েস বাংলা ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের জনপ্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না। আমরা পেতাম না একটা স্বাধীন ভূখন্ড। বাংলা‌দেশ আজ জা‌তির জন‌কের সু‌যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে অপ্র‌তি‌রোধ্য গ‌তি‌তে এ‌গি‌য়ে যা‌চ্ছে। অাজ‌কে শিশু দিব‌সে সমাজের পথ শিশু‌দের সা‌থে নি‌য়ে মু‌জিবব‌র্ষের অনুষ্ঠান কর‌ছি। অামার নতুন ‘ভ‌য়েজ বাংলার ফাউ‌ন্ডেশ‌ন’ সমা‌জের সু‌বিধা ব‌ঞ্চিত শিমু‌দের পড়াশুনার দা‌য়িত্ব নি‌বে।

সমাজের সু‌বিধা ব‌ঞ্চিত শিশু‌ ও নেতাকর্মীদের সা‌থে নি‌য়ে অনুষ্ঠা‌নে অা‌রো উপ‌স্থিত ছি‌লেন, চাঁদপুর সদর উপজেলার যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এইচ এম সামিন, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎসজীবি লীগের সভাপতি মোহাম্মদ আলীসহ আওয়ামী মৎসজীবি লীগের নেতৃবৃন্দ এবং ফাউন্ডেশ‌নের কর্মকর্তাগণ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন চাঁদপুর শহরের মুখার্জি ঘাট ফাতেমা খাতুন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওঃ মোঃ ইব্রাহিম খলিল।

পাঠকের মন্তব্য