শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস চালু থাকবে: শিক্ষামন্ত্রী

শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস চালু থাকবে: শিক্ষামন্ত্রী

শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস চালু থাকবে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশে আবারও করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার কোনো কারণ না থাকায় স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ক্লাস অব্যাহতভাবে চালু থাকবে।করোনা পরিস্থিতি ছাড়াও সাধারণ সময়ে অনলাইন-অফলাইনে যাতে শিক্ষার্থীরা পড়াশোনার কাজ চালিয়ে যেতে পারে, তার জন্য জাতীয় নীতিমালা প্রণয়ন করা হচ্ছে। 
 
শুক্রবার (১৮ মার্চ) দুপুরে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে আইসিইউয়ের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
 
তিনি আরও বলেন, আমরা য‌দি স্বাস্থ্যবিধি মে‌নে চ‌লি, তাহ‌লে দে‌শে ক‌রোনা আর ছড়া‌বে না। 
 
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে মন্ত্রী বলেন, দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য সরকারের পূর্ণ প্রচেষ্টা আছে। তারপরও বিশ্ববাজারে কোথাও কোথাও কিছু অসাধু লোকের অপচেষ্টা রয়েছে সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য। তবে আমরা মনে করি, সব পরিস্থিতি সরকার নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হবে।
 
এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুরের সিভিল সার্জন ডাক্তার মো. শাহাদাৎ হোসাইন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক একেএম মাহবুবুর রহমান,ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান,নারী নির্যাতন প্রতিরোধ বিশেষ ট্রাইব্যুনালের পিপি সাইদুল ইসলাম বাবু,জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন  সহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পাঠকের মন্তব্য