স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর এর কৃতি শিক্ষার্থী সংর্বধনা ও ইফতার অনুষ্ঠিত

স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর এর কৃতি শিক্ষার্থী সংর্বধনা ও ইফতার অনুষ্ঠিত

স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর এর কৃতি শিক্ষার্থী সংর্বধনা ও ইফতার অনুষ্ঠিত

 

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত হাইমচর উপজেলার শিক্ষার্থীদের ছাত্র ও সমাজকল্যাণমূলক সংগঠন স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর। সংগঠনটি ২০০৮ সাল থেকে দীর্ঘ ১৪ বছর ধরে এই সংগঠন টি হাইমচর উপজেলার শিক্ষার্থী এবং সমাজকল্যাণে সততার সা‌থে কাজ করে আসছে। 

প্রতি বছরের ন্যায় এবছরও পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও সাত কলেজে চান্সপ্রাপ্ত এবং ২০২১ সালে এসএসসি জিপিএ ৫ প্রাপ্ত হাইমচরের শিক্ষার্থীদেরকে সংবর্ধনা ও ক্যারিয়ার গাইডলাইন প্রোগ্রাম এবং ছাত্র-শিক্ষক ও বিশিষ্টজনদের সন্মানে ইফতার অনুষ্ঠান শনিবার দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। 

 উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর এর সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি বুলবুল ইসমাইল। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা মোঃ নুর হোসেন পাটওয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা আব্দুল লতিফ, হাইমচর প্রেসক্লাব সভাপতি ও সংগঠনের উপদেষ্টা মোঃ খুরশিদ আলম, হাইমচর মহাবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মুখলেসুর রহমান মুকুল, প্রতিষ্ঠাতা সভাপতি ইব্রাহিম খলিল শামীম, মুরাদনগর উপজেলা কৃষি অফিসার মোঃ মাইনউদ্দিন আহমেদ সোহাগ, নির্বাহী পরিষদ সদস্য মোঃ জিল্লুর রহমান জুয়েল, প্রতিষ্ঠাতা প্রকাশনা সম্পাদক নুরে আলম জমাদার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন,সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সবুজ, দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রহমান ও সালাউদ্দিন আহমেদ, ঢাকা জজকোর্টের আইনজীবি এডভোকেট মোহাম্মদ আলী, সেনা সদস্য ও শুভানুধ্যায়ী মোঃ আনোয়ার হোসেন পাটওয়ারী,  সাবেক সভাপতি সরদার মোঃ সোহেল, সহ সভাপতি এডভোকেট বেনী আমিন, সাবেক সভাপতি জিয়াউর রহমান, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হেলাল উদ্দিন, লিয়াকত হোসেন সবুজ, নুরে আলম সিদ্দিকী।

এছাড়া উপস্থিত ছিলেন স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর এর সাবেক বর্তমান সদস্য ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত হাইমচরের শিক্ষার্থীবৃন্দ।
 
এবছর হাইমচর উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেলে চান্স পেয়েছে ১০ জন, সাত কলেজে চান্স পেয়েছে ১৬ জন এবং এসএসসি জিপিএ ৫ পেয়েছে ৪৬ জন শিক্ষার্থী।

পাঠকের মন্তব্য