শাহরাস্তি সমাজকল্যাণ ফাউন্ডেশন এর আত্মপ্রকাশ,

শাহরাস্তি সমাজকল্যাণ ফাউন্ডেশন এর আত্মপ্রকাশ,

শাহরাস্তি সমাজকল্যাণ ফাউন্ডেশন এর আত্মপ্রকাশ,

চাঁদপুর শাহরাস্তি উপজেলায় ১২ই অক্টোবর সন্ধ্যা ৮ ঘটিকায় হাটপাড় কফি হাউজে  শাহরাস্তি সমাজ কল্যান ফাউন্ডেশন নামে সামাজিক সংগঠন আনুষ্ঠানিক ভাবে আত্ম প্রকাশ করে।

উক্ত অনুষ্টানে উপস্থাপনা করেন মো:আফজাল হোসেন।
পবিত্র কোরাআন তেলোয়াত করেন মো: মাহবুবুর রহমান।
 সভাপতিত্ত্ব করেন মো:মনির হোসেন।

প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন তরুণ সমাজ সেবক ফারুক হোসেন মিয়াজি, বিশেষ অতিথি হিসাবে ছিলেন এডঃ বদরদ্দোজা পাটওয়ারী ফারুক, আব্দুল কাইয়ুম রিপন, ইঞ্জিনিয়ার ইমরান হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এই সংগঠন সব সময় মানবতার সেবায় সবার পাশে থাকবে। সেই সাথে সমাজের মানুষ কে বাল্য বিবাহ,যৌতুক, মাদক ও বিভিন্ন রকম অসামাজিক কর্মকান্ড থেকে দেশ ও জাতিকে নিরাপদ রাখার জন্য সর্বদা কাজ করে যাবে।  অনুষ্টানে সভাপতি মো:মনির হোসেন অনুষ্টান শেষে ইঞ্জিনিয়ার মো: ইমরান হোসেন কে আহবায়ক করে নতুন এই সামাজিক সংগঠনের শুভ উদ্ভোধন ঘোষনা করেন।
তরুন এই আহবায়ক সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন  আলী আজগর মিয়াজী, জুয়েল ,ফরহাদ ,সূজন, সাইফুল, সোলেমান, কাউসার হামিদ, ফরহাদ, সালেহ, ফয়সাল, জাহিদ ইকবাল প্রিন্স, মাহি, শরিফ, সাব্বির সাংবাদিক সহ শাহরাস্তি পৌরসভা ও শাহরাস্তি উপজেলা দশটি ইউনিয়নের থেকে প্রায় শতাধিক ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

পরিশেষে সকল মানব জাতির সুস্থতা ও মঙ্গল কামনায় মোনাজাত ও দোয়া করা হয়। সেই সাথে  অনুষ্ঠানে সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি হয়।

পাঠকের মন্তব্য