চাঁদপুর হলো সাংস্কৃতি ব্যক্তিত্বের শহর: প্রকৌশলী মোহাম্মদ হোসাইন

চাঁদপুর হলো সাংস্কৃতি ব্যক্তিত্বের শহর: প্রকৌশলী মোহাম্মদ হোসাইন

চাঁদপুর হলো সাংস্কৃতি ব্যক্তিত্বের শহর: প্রকৌশলী মোহাম্মদ হোসাইন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ দিবস উপলক্ষে চাঁদপুরের ঐতিহ্যবাহী নাট্যসংগঠন বর্ণচোরা কর্তৃক আয়োজিত আন্তঃজেলা নাট্যোৎসবের ৭ম দিন অতিবাহিত হয়েছে। বুধবার সন্ধ্যায় নাট্যোৎসবের ৭ম দিনে নাটক বেধুয়া মঞ্চায়ন করেন চট্টগ্রাম থিয়েটার ওয়ার্কশপ।

এ দিন সন্ধায় জেলা শিল্পকলা মিলনায়তনে নাটকপূর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক জ্বালানী বিশেষজ্ঞ বিদ্যুৎ বিভাগের(পাওয়ার সেল) মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসেন।

তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ দিবস উপলক্ষ্যে যে নাট্যোৎসবের আয়োজন করেছে আমি আমার পক্ষ থেকে অভিনন্দন যানাচ্ছি। চাঁদপুরে সরবে নাটকের জনপ্রিয়তা বেড়ে চলছে। আমার পক্ষ থেকে আপনাদেরকে সব সহযোগিতা থাকবে। চাঁদপুরে সকল সাংস্কৃতিক অনুষ্ঠানে আসতে আমার ভালো লাগে। ৮দিন ব্যাপি যে আয়োজন সফল ভাবে সমাপ্তি হবে বলে মনে করি।

তিনি বলেন, চাঁদপুর হলো সাংস্কৃতি ব্যক্তিত্বের শহর। এ শহর থেকে অনেক বড় বড় সাংস্কৃতিক ও মিডিয়া ব্যক্তিত্বের সৃষ্টি হয়েছে।

বর্ণচোরা নাটগোষ্ঠির উপদেষ্টা ও মেঘনা বার্তার সম্পাদক গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে ও বর্ণচোরা নাটগোষ্ঠির সাধারণ সম্পাদক শরীফ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন বিশিষ্টা ব্যাক্তিবর্গ।

পাঠকের মন্তব্য