শাহজাহান শিশির আজও আমাদের নেতা: দেলোয়ার হোসেন

শাহজাহান শিশির আজও আমাদের নেতা: দেলোয়ার হোসেন

শাহজাহান শিশির আজও আমাদের নেতা: দেলোয়ার হোসেন

চাঁদপুরের কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের রাজনৈতিক ইতিহাস তুলে ধরে নিজের ফেসবুক থেকে স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

দ্বিতীয় বারের মতো আওয়ামিলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পাওয়া কেন্দ্রীয় এই নেতা স্ট্যাটাসে লিখেছেন-

“শাহজাহান শিশির এক সাহসী মুজিব সৈনিকের নাম।ছিয়ানব্বই পূর্ববর্তী সময়ে ছাত্রলীগের মিছিলের সাথী আমাদের। শাহজাহান শিশির আমার ডিপার্টমেন্টের বড় ভাই। ছাত্রদলের সন্ত্রাসী টুকু একবার লাইব্রেরির সামনে আমাদের উপর হামলা করে, আমাকে আহত করে; শাহজাহান শিশির আমাকে নিজের জীবন বাঁজি রেখে মনোয়ারা হাসপাতালে নিয়ে যায়। শিশির ভাই আজ ও আমাদের বড় ভাই।

শিশির যখন মিছিল করতো তার অনেক বন্ধুরা তখন ভাল রেজাল্টের জন্য এরশাদুল বারীর দালালি করতো। যখন পার্টির চরম দুর্দিন তখন ঐসব মেধাবীরা পড়াশুনার নাম করে বিদেশে পালিয়ে গেল। শেখ হাসিনা, আওয়ামী লীগ রাস্ট্র পরিচালনার দায়িত্ব পেল, সুযোগ সন্ধানীরা দেশে ফেরত এলো। অনেকে বড় বড় দায়িত্ব পেল, সুযোগ নিলো।

শিশিরের দোষ তার টাকা নাই, কর্মীরা তার পিছনে। শিশিরের দোষ তার জনপ্রিয়তা। তার দোষ সে আমাদের মত মাঠের কর্মি। নব্য আওয়ামী লীগারদের টাকা হয়েছে, শিশিরের মাঠ নব্যরা দখল করতে চায়। নব্যদের বলি, দুর্দিনের কর্মিদের ক্ষ্যাপায়েন না; সব হারাবেন।”

পাঠকের মন্তব্য