হাজীগঞ্জ-শাহরাস্তি বাসীকে হোসাইন ইঞ্জিনিয়ারের ঈদের শুভেচ্ছা

হাজীগঞ্জ-শাহরাস্তি বাসীকে হোসাইন ইঞ্জিনিয়ারের ঈদের শুভেচ্ছা

হাজীগঞ্জ-শাহরাস্তি বাসীকে হোসাইন ইঞ্জিনিয়ারের ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হাজীগঞ্জ-শাহরাস্তি বাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাবেক বুয়েট ছাত্রলীগ নেতা, পাওয়ার সেলের মহাপরিচালক, চাঁদপুর জেলা আওয়ামিলীগ এর উপদেষ্টা মন্ডলির সম্মানিত সদস্য তারুণ্যের অহংকার ‘প্রকৌশলী মোহাম্মদ হোসাইন’

গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। এবারের ঈদুল আজহা এসেছে এক ক্রান্তকাল ও শোকের মাসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় হোসাইন ইঞ্জিনিয়ার আরো বলেন, আমরা এবারের ঈদ -উল- আজহা এমন এক সময় উদযাপন করতে যাচ্ছি যখন সারা বিশ্ব আজ করোনার বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে। যেখানে বিশ্বের শক্তিধর দেশগুলো পর্যন্ত আজ মরণঘাতী করোনার কাছে ধরাশায়ী, সেখানে আমাদের সবাইকে নিজের তথা পরিবার ও দেশের মানুষের স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনা করে স্বাস্থ্য বিধি মেনে ঈদ আনন্দ উপভোগ করতে হবে। কোন ক্রমেই যেন ঈদ আনন্দ এই শোকের মাসে আমাদের জন্য আর কোন শোক বয়ে না আনে সে দিকে নজর রাখতে হবে। তিনি হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার সকলের সুস্থতা ও কল্যাণ কামনা করেন।

পাঠকের মন্তব্য