"চাঁদপুরে আ'লীগের মেয়র প্রার্থীর প্রচারণায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ভূঁইয়া মোঃ ফয়েজউল্লাহ মানিক"

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন ২০২০-এ  মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী এবং মেঘনা পাড়ের সূর্য কণ্যা বর্তমান মাননীয় শিক্ষামন্ত্রী জননেতা Dr. Dipu Moni (এমপি) আপা-র স্নেহধন্য শ্রদ্ধাভাজন প্রিয়মানুষ ছাত্রনেতা থেকে ক্রমান্বয়ে জননেতা রুপে আত্মপ্রকাশ করা জনাব J

বিস্তারিত..

২১ আগস্ট অলৌকিক ভাবে বেঁচে গেলেন প্রানপ্রিয় নেত্রী : ডা.দীপু মনি এমপি

সকালে হাতের ওপর অালতো স্পর্শে ঘুম ভাঙলো। চোখ মেলে দেখি অামার স্বামী পাশে বসে অপলক তাকিয়ে অাছেন অামার দিকে। চোখ মেলতে দেখে নরম ধরা গলায় বললেন, "সেই ২১ অাগস্টে অামার বউ জীবিত ফিরে এসেছিল। অাল্লার কাছে কৃতজ্ঞ।"

মুহূর্তের মধ্যে মনে হলো ফিরে গেলাম সেই ভয়াল বিকেলে। গ্রেনেড অার গুলির

বিস্তারিত..

চাঁদপুররে মানুষের জন্য দীপু মনি এক আশীর্বাদের নাম: অধ্যক্ষ রতন কুমার মজুমদার

কেউ জনগণের অর্থ লুটপাট করে খায় আর কেউ নিজের ব্যক্তিগত সঞ্চিত অর্থ জনগণের কল্যাণে বিলিয়ে দেয়। নিজের ব্যক্তিগত অর্থ জনগণের কল্যাণে ব্যয় করার মানসিকতা সবার থাকে না। অঢেল ধন সম্পদের মালিক হয়েও অনেকের এ মানসিকতা নেই। প্রকাশ্যে অপ্রকাশ্যে

বিস্তারিত..

শুধুমাত্র পরীক্ষাই শিক্ষার মাপকাঠি নয় : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি

আমাদের শিক্ষার উদ্দেশ্য হবে জ্ঞান অর্জন , শিক্ষার উদ্দেশ্য হবে দক্ষতা অর্জন, শিক্ষার উদ্দেশ্য হবে মূল্যবোধগুলো নিজেদের মধ্যে প্রোথিত করা, শিক্ষার উদ্দেশ্য হবে সুনাগরিক হওয়া , বিশ্ব নাগরিক হওয়া। শুধুমাত্র পরীক্ষাই শিক্ষার মাপকাঠি নয়। সবাইকে ডেক্সে বসিয়ে মূল্যায়ন করতে হবে তা কিন্তু এখন আর না।

  বিস্তারিত..

আপনার কপালে জনতার জয়টিকা: অধ্যক্ষ রতন কুমার মজুমদার

 কে বলতে পেরেছিল আপনার ললাটে লেখা ছিল জনতার  জয়টিকা। রবিঠাকুর বলেছিলেন, “মানুষের মধ্যে দ্বিজত্ব আছে; মানুষ একবার জন্মায় গর্ভের মধ্যে, আরেকবার জন্মায় মুক্ত পৃথিবীতে। মানুষের এক জন্ম আপনাকে নিয়ে, আর-এক জন্ম সকলকে নিয়ে"।

আপনার  জন্ম হয়েছিল চাঁদপুরের মানুষের জন্য।   বিস্তারিত..

চাঁদপুরের মানুষের আশ্রয়স্থল ডাঃ দীপু মনি: রতন কুমার মজুমদার

ডাঃদীপু মনির নেতৃত্বের অজেয় দুর্গ চাঁদপুরের মাটি ও মানুষ। চাঁদপুরের মাটি, আর আলো বাতাস, জনগণের সঙ্গে নিবিড় সম্পর্কের অমৃতরসে পুষ্ট তাঁর রাজনীতি। চাঁদপুরের মানুষের সাথে তাঁর যে নাড়ীর সম্পর্ক তার দৃষ্টান্ত তিনি বারবার স্থাপন করেছেন।
মার্চ মাস থেকে এ পর্যন্ত চাঁদপুরে করোনা সংক্রমণ ও করোনার উপস   বিস্তারিত..

মানুষ করোনার চেয়ে শক্তিশালী: শাহজাদা মহিউদ্দিন

দেশে করোনার প্রাদুর্ভাবের শুরুতে দেশের মানুষের মনোবল ধরে রাখার জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভাই বলেছিলেন ‘আমরা করোনার চেয়েও শক্তিশালী’ এই কথাটার গভীরে না গিয়ে  সমালোচকরা  ট্রল এর বন্যায় ভাসালেন।দু:খজনক হলেও আমাদের অনেক নেতাকর্মীকেও দেখেছি এই ট্রলে গা ভাসাতে।   বিস্তারিত..

লকডাউনে থেমে নেই শিক্ষা মন্ত্রনালয়ের কর্মযজ্ঞ

যখন অনেক কর্মকর্তারা লকডাউন ছুটি উপভোগ করছেন তখন শিক্ষামন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী , মাননীয় উপমন্ত্রী, মন্ত্রনালয়ের কর্মকর্তা , মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর , বোর্ডগুলো , অঞ্চলগুলো , কলেজগুলো নিজ দায়িত্বের যায়গা থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এই কাজগুলো হয়তো কারো চোখে পড়ে না। কিন্তু নীরবে নিভ   বিস্তারিত..

নগরে আগুন লাগলে দেবালয় কি অক্ষত থাকে.!

 শাহজাদা মহিউদ্দিনঃ ইস্যুটা ধর্মীয় সংবেদনশীলতার। তাই মুখ খুলে কেউ কিছুই বলতে চাচ্ছে না। সেই সাথে মসজিদ নিয়ে ধর্মপ্রাণ মুসলমানদের আবেগের প্রতিও সম্মানের বিষয়টি ও সামনে নিয়ে আসা হচ্ছে। কিছু কিছু গোঁড়া ধর্মান্ধ মানুষ ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগও আনছে। তাছাড়া, আমরা যারা সাধারন মানুষ। যারা সম   বিস্তারিত..

যুদ্ধে জয়ী হতে হলে তাদের সুরক্ষা দিতে হয় সবার আগেঃ দীপু মনি

নীচের লেখাটি পড়ার অনুরোধ করছি। বেশ কিছু বিষয় জানার আছে। ভিন্ন ভিন্ন রোগীর ক্ষেত্রে ভিন্ন ভিন্ন অবস্থা হওয়া স্বাভাবিক, তবে অনেকগুলো তথ্যই সবারই কাজে লাগার মত। আর যারা এ কষ্ট, সংকট আর বিরাট অনিশ্চয়তার মধ্যে পড়েছেন বা পড়তে যাচ্ছেন বা পড়তে পারেন তাদেরকে এ লেখাটি হয়তো একটু সাহস যোগাবে। লেখকের প্রতি অশ   বিস্তারিত..