শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন হাজীগঞ্জের ইউএনও বৈশাখী বড়ুয়া

শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন হাজীগঞ্জের ইউএনও বৈশাখী বড়ুয়া

চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত “জাতীয় শুদ্ধাচার” পুরস্কার প্রদান

বিস্তারিত..

মুফতি আব্দুর রব আল কাদেরী হুজুরের মৃত্যুতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শোক

রুদ্র ইমরানঃ আহলে সুন্নাত ওয়াল জামাত প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার সাবেকসভাপতি,আলীগঞ্জ মাদ্দাহ খাঁ (রঃ) জামে মসজিদের দীর্ঘ সময়ের খতিব,কাকৈরতলা ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ

বিস্তারিত..

চাঁদপুরে ঈদ শুভেচ্ছা সামগ্রী দিলেন জেলা আ.উপদেষ্টা ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

রুদ্র ইমরানঃ বিগত দুই মাস ধরে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনার ছোবলে মানুষ আজ বিপর্যস্ত। শুধু দুস্হ ও শ্রমজীবী মানুষ নয়, নিন্মমধ্যবিত্ত ও মধ্যবিত্ত মানুষ ও আজ অসহায়। 

এই সংকটময় মুহুর্তে হাজিগন্জ -শাহরাস্তির মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যত   বিস্তারিত..

জয় বাংলা স্কোয়াড হাজীগঞ্জে উচ্চ শিক্ষার্থীদের সহায়তা দিলেন ই. মুহাম্মদ হোসাইন

 

জয় বাংলা স্কোয়াড,  হাজীগঞ্জ,  চাঁদপুর।-এর উদ্যোগে আইইবির সহ-সভাপতি এবং বিদ্যুৎ বিভাগের পাওয়ার সেলের সম্মানিত মহাপরিচালক প্রকৌশলী জনাব মোহাম্মদ হোসেন ভাইয়ের আর্থিক সহযোগিতায় বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত  ২৪ জন ছাত্রের  পরিবারের মাঝে ক্রমান্নয়ে উপহার স   বিস্তারিত..

হাজীগঞ্জে কৃষকের ধান কেটে বাড়ী পৌঁছে দিলেন পৌরসভা ছাত্রলীগ

চাঁদপুর হাজীগঞ্জ পৌরসভায় কৃষকের ধান কেটে দিলেন পৌর ছাত্রলীগ। গত ২৮ এপ্রিল বুধবার সকাল থেকে বিকাল পযর্ন্ত পৌরসভার ৩ নং ওয়ার্ড ধেররা বিলওয়াই মাঠে চার গোন্ডা জায়গার ধান কেটে কৃষকের বাড়ীতে পৌঁছে দেয় ছাত্রলীগের কর্মীরা। ধেররা বিলওয়াই গ্রামের কৃষক আওলাদ হোসেন খুশিতে আত্মহারা হয়ে বলেন, আমি ভাবতে পার   বিস্তারিত..

হতদরিদ্র চার শতাধিক পরিবারের ঘরে ত্রান পৌছালেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

বিশ্বব্যাপী নোবেল করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে গৃহবন্দি হয়ে যাওয়া হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলার হতদরিদ্র অসহায় দিনমজুর ও রিক্সাচালক চার শতাধিক পরিবারের মাঝে এক সাপ্তাহের খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার সকল কার্যক্রম সম্পূন করেছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও বিদ্   বিস্তারিত..

হাজিগঞ্জ-শাহরাস্তি, তে শীতার্ত মানুষের মাঝে ইঞ্জিঃ হোসেনের শীতবস্ত্র ও কম্বল বিতরণ

চাঁদপুর জেলার হাজিগঞ্জ এবং শাহরাস্তি থানায় বসবাসরত বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌মাঝে রোটারিক্লাব অফ উত্তরা এবং বুয়েট ৮৮ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেছে।

বুয়েট ৮৮ ক্লাবের সভাপতি ইউনেস্কোর জ্বালা   বিস্তারিত..

প্রধানমন্ত্রী চেক পেলেন সাবেক ছাত্রলীগ নেতা কাউছার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা  দেওয়া ২ লক্ষ টাকার অনুদানের চেক হাতে পেলেন চাঁদপুর শাহরাস্তি উপজেলার সুচিপাড়া দঃ ইউনিয়নের রাগৈ উত্তরের বাসিন্দা, সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান ঢাকা মহানগর উঃ বাটারা থানা তাঁতীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাউছার আলম দুলু।

দীর্ঘ দিন ধরে কিডনী জনিত সমস্যায় ভোগ   বিস্তারিত..