আগামীর হাইমচর উন্নয়ন ও সমৃদ্ধি দেখতে পাবেন : ডাঃ দীপু মনি এমপি

আগামীর হাইমচর উন্নয়ন ও  সমৃদ্ধি দেখতে পাবেন : ডাঃ দীপু মনি এমপি

আগামীর হাইমচর উন্নয়ন ও সমৃদ্ধি দেখতে পাবেন : ডাঃ দীপু মনি এমপি

ঢাকাস্থ চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী অরাজনৈতিক ও সমাজকল্যানমূলক সংগঠন হাইমচর উপজেলা জনকল্যান সমিতি, ঢাকা এর উদ্যোগে গত ২১ এপ্রিল রাজধানীর বাংলা মোটরে অবস্থিত বিশ্ব সাহিত্য কেন্দ্রের হল রুমে অনুষ্ঠিত হয়। 

ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর-হাইমচরের মাননীয় সংসদ সদস্য হাইমচর উপজেলা জনকল্যান সমিতির প্রধান পৃষ্ঠপোষক মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। 

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, চাঁদপুর ও হাইমচরে বর্তমান সরকারের সময়ে রাস্তা-ঘাট, নদীর বাঁধ নির্মান, চিকিৎসা সেবা, স্কুল-কলেজ, মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় হয়েছে এবং ভবিষ্যতে আরো উন্নয়ন করা হবে। নদীর ঐ  পাড়ে ঈশানবালা আপাতত এই বছর পরীক্ষা কেন্দ্র করা যাচ্ছে না, কারন পরীক্ষার কেন্দ্র করতে হলে সংশ্লিষ্ট এলাকায় থানা থাকা লাগে।  একটি নিরাপত্তার বিষয় আছে। তাই সেসকল বিষয় নিয়ে কাজ চলছে। হাইমচর ফায়ার স্টেশন ৩য় শ্রেণী থেকে ২য় শ্রেণীতে উন্নতি করা হবে। অর্থনৈতিক কর্মকান্ড বৃদ্ধি পেলে হাইমচরকে পৌরসভা করা হবে।হাইমচরের আরও উন্নয়ন করার অনেক সুযোগ রয়েছে। আগামীর হাইমচরে আরোও উন্নয়ন ও সমৃদ্ধি  দেখতে পাবেন। আগামী নির্বাচনে নৌকার পক্ষে থাকার জন্য হাইমচরবাসীর প্রতি আহবান জানান। আল্লাহ রাব্বুল আলামিনের কাছে সকলের সুস্থতা ও মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অডিট ডিভিশনের ডিজি আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি এ জেড এম আজিজুর রহমান এর সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  হাইমচর উপজেলার চেয়ারম্যান নুর হোসেন পাটোওয়ারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্মসচিব ড. মোঃ শাহাদাৎ হোসেন, সাবেক ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত সচিব মোঃ মাহবুব-উল-আলম, সমিতির সাধারণ সম্পাদক ও বিআইডব্লিউটিএ সাবেক প্রধান প্রকৌশলী  আঃ রহিম তালুকদার ও অডিট ডিভিশন মহাপরিচালক  আবুল কালাম আজাদ, এড. মোখলেছুর রহামান পাটওয়ারী।এছাড়া আরোও উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন প্রধানীয়া, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক মুক্তার ও সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলীল শামীম ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোঃ আমিন মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ ছিলেন।

 

পাঠকের মন্তব্য