বঙ্গবন্ধুর আদর্শই ছিল বাঙালি জাতির মুক্তির দলিল : ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

বঙ্গবন্ধুর আদর্শই ছিল বাঙালি জাতির মুক্তির দলিল : ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

বঙ্গবন্ধুর আদর্শই ছিল বাঙালি জাতির মুক্তির দলিল : ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

ইঞ্জি. মোহাম্মদ হোসাইন বলেছেন, বঙ্গবন্ধু একটি সুখী, সমৃদ্ধ ও উন্নত দেশ গড়তে চেয়েছিলেন। বঙ্গবন্ধুর আদর্শই ছিল বাঙালি জাতির মুক্তির দলিল। । সেজন্য বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল পুরো বাঙালি জাতির স্বপ্ন। এ জাতিকে নেতৃত্বশূন্য ও দিশেহারা করতে মুক্তিযুদ্ধের চেতনা বিবর্জিত দেশবিরোধী কুচক্রী মহল ১৫ আগস্টের পাশবিক ও নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছিল। ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও হত্যা করতে পারেনি তার আদর্শ আর ‘সোনার বাংলা’ গড়ার স্বপ্নকে।

বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির বিদ্যুৎখাত সংক্রান্ত কমিটির আহবায়ক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌ. মোহাম্মদ হোসাইন শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু পরিষদ হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে আলীগঞ্জ পিটিআইয়ের অডিটোরিয়ামে নেতাকর্মীদের উপস্থিতিতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ হোসাইন বলেন, জাতির পিতার আদর্শের পথ ধরে তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে চলছেন। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে বর্তমান সরকার ২০৪১ সালের মধ্যে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে। বিশ্বাঙ্গনে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদের হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বতু’র সভাপতিত্বে ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদের সদস্য সফিউল বাসার রুজমনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজি, উপজেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি ওয়ালি উদ্দিন খোকা, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ মৃধা, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান নুরুর রহমান বেলাল, গন্ধর্ব্যপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী অলি উল্লাহ, ৪নং কালোচোঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা মাঈনুদ্দিন মিয়াজি, উপজেলা কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহমেদ মুন্সি, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, জেলা তাঁতী লীগের সাবেক সভাপতি, মুখলেসুর রহমান, আওয়ামী লীগ নেতা মুকবুল আহমেদ চৌধুরী, রফিকুল ইসলাম শ্রাবণ, জিতু মিয়া, উপজেলা সজিব ওয়াজেদ পরিষদের সাবেক সভাপতি ফজলুল হকসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগ সংগঠনের নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য