"ফরিদগঞ্জ " : ইসরাত বিনতে শরীফ

শিশির ভেজা ওই কুয়াশায়  
যেন এক দ্বীপপুঞ্জ  
সেইতো আমার হৃদয়ে যে
প্রিয় ফরিদগঞ্জ। 

সবুজ ঘেরা গ্রামটি আমার
প্রণয়ের হাতখড়ি 
ইচ্ছেমত মেঘের দেশে
পাখনা মেলে উড়ি। 

সব উপজেলার মধ্যে যে
রেমিট্যান্স এ সেরা

বিস্তারিত..

র‌্যাবের হাতে ফরিদগঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যান আটক

র‌্যাব-১১ চাঁদপুরের ফরিদগঞ্জের সাবেক এমপি মরহুম আলমগীর হায়দার খানের সহোদর ও বালিথুবা পুর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন নয়ন(৫০)কে বুধবার আটক করেছে। রাতেই থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।

পুলিশ ১১ নভেম্বর বৃহস্পতিবার তাকে নিয়মিত মামলার আসামি হিসেবে চাঁদপুর

বিস্তারিত..

ফরিদগঞ্জে শিক্ষকের প্রহারে শিক্ষার্থী হাসপাতালে

স্কুল ব্যাগে শার্ট থাকায় শিক্ষার্থী সাব্বির হোসেন পাবেলকে বেত দিয়ে বেদম প্রহার করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান।

চাঁদপুরের ফরিদগঞ্জে স্কুল প্রধান শিক্ষকের বেদম প্রহারে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। পরে আহতবস্থায় ওই শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ক

বিস্তারিত..

ফরিদগঞ্জে দুই নারীর রহস্যজনক মৃত্যু

ফরিদগঞ্জে পৃথক পৃথক স্থানে মানসিক ভারসাম্যহীন ও শিক্ষার্থীসহ দুই জন আত্মহনন করেছে। সংবাদ পেয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটায় চাঁদপুর সদর থানা ও ফরিদগঞ্জ থানায় পৃথক দু‘টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

২৯ আগস্ট রোবার বিকেলে উপজেলার বালিথুবা পশ্চিম ই   বিস্তারিত..

ফরিদগঞ্জে ড্রেন নির্মাণ কাজ নিয়ে মেয়রের অসন্তোষ

ফরিদগঞ্জ বাজারের ড্রেন এর কাজের সরেজমিন পরিদর্শন করে ব্যবস্থা নেয়ার নিদের্শ দিয়েছেন ফরিদগঞ্জ পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

কাজে হযবরল অবস্থা ও কাজের মান নিয়ে পক্ষ থেকে প্রশ্ন উঠার ফলে তিনি ঠিকাদার কর্তৃপক্ষকে মৌখিকভাবে এ নির্দে   বিস্তারিত..

ফরিদগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের দায়ে বৃদ্ধ আটক

চাঁদপুরের ফরিদগঞ্জে ভাতিজি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে চাচা নুরুল ইসলাম (৬০)কে আটক করেছে থানা পুলিশ। ১৯ আগস্ট বৃহস্পতিবার ধর্ষিতা প্রতিবন্ধী কিশোরীকে চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় প্রতিবন্ধী ধর্ষিতার মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। ধর্ষক নূরুল ইসলাম   বিস্তারিত..

ফরিদগঞ্জে সন্ত্রাসী হামলায় ১ বৃদ্ধ আহত

ফরিদগঞ্জ পৌর এলাকায় সন্ত্রাসী হামলায় সালাউদ্দিন পাটওয়ারী ওরফে লাটু (৬৫) নামে ১ বৃদ্ধ মারাত্মক আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ফরিদগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের চরমথুরা গ্রামে। ১৬ আগস্ট সোমবার ভোর সোয়া ৪টায়। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় মামলা হয়েছে।

মামলার বিবরণে ও আহত সালাউদ্দিন জানায়, ১৫ আগস্ট   বিস্তারিত..

ফরিদগঞ্জে ৫০ পিচ ইয়াবাসহ আটক- ২

চাঁদপুরের ফরিদগঞ্জে ৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী কে আটক করেছে পুলিশ।

১৯ আগষ্ট বৃহস্পতিবার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামী মৃত- আবুল বাসার খানের ছে   বিস্তারিত..

ফরিদগঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে শোবার রুমের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁছানো ঝুলন্ত অবস্থায় সুমাইয়া আক্তার আনিকা (১৬) নামের এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৯ আগষ্ট দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্কুলছাত্রী সুমাইয়া আক্তার উপজেলার রুপসা দক্ষিণ ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের প্রবাসী বোরহ   বিস্তারিত..

ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সেবা নিয়ে কর্মশালা

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ অক্সিজেন সেবা বিষয়ে উপজেলার স্বেচ্ছাসেবীদের অক্সিজেন ব্যবহারের উপর দিকনির্দেশনা দেন। ৮ আগস্ট রোববার দুপরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সন্মেলন কক্ষে এই কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

সারা দেশের ন্যায় ফরিদগঞ্জেও মহামারী করোনা ভাইরাস সংক্রমণের   বিস্তারিত..

ফরিদগঞ্জে চামড়া নিয়ে বিপাকে পড়েছে ব্যবসায়ীরা

চাঁদপুরের ফরিদগঞ্জে চামড়া নিয়ে বিপাকে পড়েছে ক্রেতা- বিক্রেতারা। উপজেলা বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, কোরবানী দাতারা চামড়া বিক্রি করতে না পেরে মাটিতে পুতেঁ রাখতে দেখা গেছে। বিশেষ করে ছাগলের চামড়া কেউ ক্রয় করতে চায়ই না। গরুর প্রতি পিছ চামড়া ৮০ টাকা হতে সর্বোচ্চ ২০০শত টাকায় বিক্রি করতে হয়েছে। ছাগ   বিস্তারিত..